ক্ষুদ্রাণু-১৭
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৫-০৪-২০২৪

আকাশ পানে উড়িয়ে দিলাম নাটাই সুতায় ঘুড়ি
নিজেই নিজের সুতা কেটে বল্লো বয়স হয়েছে কুড়ি,
সরল প্রেমটা সে করে নিলো যে আমায় থেকে চুরি
সময় নেই,অপেক্ষায় তো হতে পারবে না সে বুড়ি!

যখন তোমার স্বপ্ন ছিল,আমায় নিয়ে গল্প হবে
ইট,পাথর আর দালান ছেড়ে কুড়ে ঘরে ঠিকই রবে,
হঠাৎ করেই বিজলি এলো,তন্দ্রা তোমার কেটে গেল সবে
প্রেমটা একি ভাঙলো কবে?আমার হয়ে থাকলে পরে কিবা হতো তবে?




স্টারলিং লন্ড্রী লিমিটেড
১-৬-২০২০
৯ঃ৪৬ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।