চৈনিক কন্যা
- Farid Hasan ২৪-০৪-২০২৪

চৈনিক কন্যা

১। কিফেং

চেংডু থেকে
হারায় কিফেং , আ !
বাবা মা জপে
দু যুগ খোঁজে কাঁদে ,
পাইল কষ্টে , হা ।

২। লী

কুয়াঞ্জাং
ধৃত আইনবিদ ।
স্ত্রী লী দৌড়ে
চৈনিক প্রেমে দ্রোহে ,
লাল-ময়ূর আশে।

(জাপানী তনকা ধারায় রচিত )

০১.০৬.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।