বিষাদ পাখি
- রনি পারভেজ - বৃষ্টি আসছে ২৫-০৪-২০২৪

কিছু বিষাদ হোক পাখি
ডানা মেলে মেঘের দলে মিশে যাক,
খুঁজে আসুক নীল রঙ, যার শুভঙ্করের ফাঁকি
আষাঢ় জড়া চোখে যার কেটে গেছে বৈশাখ।

মনের আক্ষেপ আজ বেদুঈন হোক
তপ্ত বালিতে পুড়ে যাক পা,
পিপাসা অনুভূত নেই যে তৃপ্তির ঢোক
বিষাদে রক্তাক্ত হৃদয় তার শুকায়নি ঘাঁ।

কিছু বিষাদ হোক পাখি.......
#JD

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

jd_pervaz
০১-০৬-২০২০ ২২:৪৩ মিঃ

ধন্যবাদ

M2_mohi
০১-০৬-২০২০ ২১:০৯ মিঃ

অনিন্দ্য সুন্দর লেখনী ।