একটি কবিতার কথা
- আবদুর সবুর সাজ্জাদ ২০-০৪-২০২৪

একটি কবিতা বারবার বলে উঠে
তার বিষাক্ত ইতিহাসের কথা!
তার ছন্দ হারানোর কথা
প্রতিটি লাইন তার অস্পষ্ট,
প্রতিটি পাতায় তার অজানা ইতিহাস।

নিজেই হীনমন্যতায় ভুগছে
বিষাক্ততা বহন করে বলে।

একটি কবিতা বারবার বলে
তার নিষঃপ্রয়োজনের কথা!
তার হারিয়ে যাওয়ার কথা
অভিশাপের রক্ত তার শরীরে বইছে,
নিজেকে বড্ড পাপী মনে হয়!

ডুকরে কেঁদে উঠে বলে,
তার করুন হেরে যাওয়ার কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০৬-২০২০ ২১:১০ মিঃ

সুন্দর লেখনী ।

GulamKibria
০১-০৬-২০২০ ১৯:২২ মিঃ

চমৎকার।

GulamKibria
০১-০৬-২০২০ ১৯:২২ মিঃ

চমৎকার।