দোরগোড়ে করোনা
- মাসুম হাবিব ২৯-০৩-২০২৪

কে আছো ভাই ,বাঁচাও মোরে ,
ঐ দেখো করোনা দোরগোড়ে !
এখন কী যে করি হায় ,
আমি নিতান্ত নিরূপায় ।
আল্লাহ ছাড়া কেউ নাই একলা ঘরে ।
"ভুল হলে দিয়ো তুমি ক্ষমা করে,
যদি ফের করোনায় যাই মরে"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

wasemul
০২-০৬-২০২০ ১১:৪৪ মিঃ

ভাল লিখেছেন

M2_mohi
০২-০৬-২০২০ ০৫:০৭ মিঃ

Beautiful pome