অধরা
- মোঃ বুলবুল হোসেন ২৬-০৪-২০২৪

অধরা
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ০২-০৬-২০২০ ইং

সুখের আশায় চলে গেছো
বুঝতে পেরেছি পরে
বলে ছিলে থাকবে তুমি
আমার ছোট্ট ঘরে।

আমি আজও ধরতে পারিনি
সুখ নামের অচিন পাখি
কত কিছু বলে ছিলে
মনে হলে ঝরে আঁখি।

সুখ আমার অধরা আজ
পেলাম অবহেলা
ঘৃণা করতে পারবোনা তোমাকে
কষ্টের সারাবেলা।

স্বপ্ন গুলো ভেঙ্গে দিয়ে
কেন সাজা দিলে
তোমার দেখানো স্বপ্ন মধ্য
প্রানটা কেড়ে নিলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।