ক্ষুদ্রাণু-১৮
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২০-০৪-২০২৪

সাজানো বাসর ঘর
ঢুকলাম
দেখলাম
প্রেমিকা কাঁদছে প্রেমিকের জন্য।

পুরনো স্মৃতিতে গেলাম
ঘুরলাম
দেখলাম
এই প্রেমিক তো আমি নই, অন্য।






নিরিবিলি, নবীনগর
২-৬-২০২০
১২ঃ৫৪ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
০২-০৬-২০২০ ১৫:০১ মিঃ

ক্ষুদ্রাণু সিরিজটা আসলে একটু অদ্ভুতরকম সুন্দর......বুঝে আসে না ভালো না খারাপ....এককথায় অতীন্দ্রিয় আমার জন্য....

M2_mohi
০২-০৬-২০২০ ১৩:২৮ মিঃ

Excellent