সুখপাঠ্য করোনাকাব্য-১
- সৈয়দ নুরুল্লাহেল বাকী ২০-০৪-২০২৪

আপামর জনগণ, করি আমি নিবেদন,
আজ থেকে সবাই মোরা করি এই পণ ;
গৃহকোণে অবস্থান , করব সারাক্ষণ।
হলে বিশেষ প্রয়োজন - বাইরে গমন,
যথাসম্ভব স্বল্পকালীন হবে অবস্থান,
মুখে মাস্ক হাতে গ্লোভস করব পরিধান ;
দূরত্ব বজায় রাখতে সদা সাবধান,
ফিরে এসে হাতে মুখে নেব যে সাবান ;
মানুষ আপন হলেও ব্যাধি নয় আপন ।
আশা করি অচিরেই পাব পরিত্রাণ -
স্রষ্টার করুণায় হবে দুর্যোগের অবসান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৬-২০২০ ১৩:২৭ মিঃ

পরিপক্ব, ভালোবাসা ও শুভ কামনা।