কবিতা : আমি একজন মেয়ে
- Oyshorjo - কবিতাগুচ্ছ ২৩-০৪-২০২৪

কবিতা : আমি একজন মেয়ে
লেখা : Orpita Oyshorjo

আমি সেই মেয়ে যার ইচ্ছা বলে কিছু নেই,

আমি সেই মেয়ে যার স্বাদ-আহ্লাদ বলে কিছু নেই।
আমি সেই মেয়ে যার স্বপ্ন বলে কিছু নেই,

নেই কোন আকাঙ্খা কিংবা চাহিদা

নেই কোন কিছু আজ আমার চাওয়ার।

আজ আমি মেয়ে বলে নেই আমার কোন আবেগ বা অনুভূতি।

আজ আমি মেয়ে বলে নেই আমার কোনো ক্ষমতা ,

নেই কোনো যোগ্যতা।

আজ আমি মেয়ে বলে নেই আমার কোন সাহস ,
কিংবা স্বাধীনতা।

আজ খুব জানতে ইচ্ছে করছে আমার কি এসব নেই?
নাকি আমার কাছ থেকে সবকিছু কেড়ে নেয়া হয়েছে?

কিন্তু কেন?
শুধুমাএ আমি একজন মেয়ে বলে??
নাকি লোক সমাজের ভয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৬-২০২০ ২২:১৫ মিঃ

মনোরম লেখনী