সংক্রমণ
- মাকসুদ মেহেদী ২৫-০৪-২০২৪

গন্তব্য বহুদূরে, এ অসময়ে হাতের রেখায় কি আছে তা নাই-বা দেখলাম, কঠিন সময় পার হতে হতে,, ভাগ্য গাঢ় থেকে গাঢ়তম হয়। এ যাত্রায় প্রিয় মুখ দেখেতে দেখতে বিরক্ত হওয়া নাবিক ভাবে কতদিন যাইনি মৃত্যুর কাছাকাছি। গন্তব্য বহুদূরে,,,,,, হঠাৎ সময় পেয়েই, কার আগে কে মরবো সেজন্য লড়ে যাবো আ-মরণ, কারো দিকে তাকানোর সময় নেই, ভাবার ভ্রুক্ষেপ নেই, এ যাত্রায় মরে যেতে পারলেই হয়তো বাঁচি। এ ভাবনা ভাবতে ভাবতেই, চোখে লোভ আর পাপের পরতে, আঁশটে লেগে গেলো বহুবার। তবুও আমি মরতে চাই, মরতে মরতে,,,,, তোমাদের বারবার মারতে চাই, মরতে চাই বহুবার, তোমরা যতদিন না মরো। ছড়িয়ে দিয়ে সংক্রমিত ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৬-২০২০ ২২:১৮ মিঃ

Stay home