ভালবাসা মানে
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৪-২০২৪

ভালোবাসা মানে প্রজাপতি,
শক্তভাবে ধরলে মরে যায়,
হালকাভাবে ধরলে উড়ে যায়।

ভালবাসা মানে লজ্জাবতী লতা,
আদর করলে জড়িয়ে পড়ে,
অনাদরে ছলাৎ ছলাৎ করে।

ভালবাসা মানে ফ্রেমাবদ্ধ আয়না,
মনের আনন্দে হাসে,
ব্যথা পেলে নয়ন জলে ভাসে।

ভালবাসা মানে দূরাকাশের তারা,
যা গোনে শেষ করা যায় না,
পাগলপারা মনে ধরে বায়না।

ভালবাসা মানে ধূ ধূ বালুচর,
হৃদয়ে বাঁধা হাজার মণি পাথর,
শনৈ শনৈ স্বপ্নে সাজায় বাসর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৬-২০২০ ২২:১৮ মিঃ

একরাশ ভালো লাগা