সম্ভবনা
- সুদীপ হালদার ২৯-০৩-২০২৪

সম্ভবনা
সুদীপ

অস্তিত্ব সংকটেও বহমান নদীপথ,
অস্থির স্রোতে জীবন পশ্চিমী আলোর দিকে।
আজ ও কালের লড়াই'-এ;
খড় কুটো আঁকড়ে টিকে থাকা,
ক্ষনিকের সম্ভবনাতেই।
সংকটপূর্ণ নদীপথে সেই প্রসব যন্ত্রণায়;
আজ ও কালের জন্য আবার লড়াই,
নুতনের আসার সম্ভবনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৬-২০২০ ১৩:০৬ মিঃ

সমাজের চলমান চিত্র