ক্ষুদ্রাণু-১৯
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৮-০৩-২০২৪

মধুর বিস্ফোরণে পাল্টে হলাম
চেরনোবিলের ভস্ম,
বহুদিন পর খুঁজে পেলাম আজও
হয়ে আছি তোমার জীবাশ্ম।

ভেবেছিলে করে দিবে চিরতরে
ধ্বংস,
কবি লিখছে,এখনো যে বেঁচে আছে কিছু
অংশ।




স্টারলিং লন্ড্রী লিমিটেড
৩-৬-২০২০
১০ঃ৩৭ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।