তুমি আছো তাই (সনেট)
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

খুব বেশী রেগে যাও কষ্ট পাও বেশি,
জানি আমি সবকিছু খুব ভালোবাসি।
দুরে গেলে সারাক্ষণ টেনশন করো,
যতো সব ভয়গুলো মনে হয় জড়ো।
ভালো থাকি সবখানে ছায়াতে তোমার,
এলোমেলো তবু আমি দোষটা আমার।
কখনোই ঠিকঠাক হয়নাতো কাজ,
তোমাকে সব বলতে মনে বড় লাজ।

জানি তুমি ভুলে যাও অভিযোগ যত,
কাছে ডাকো ফের সেই আগেরই মত।
মাঝখানে ভালোবাসা দৃঢ় বেশী হয়,
ভুলবে আমায় তুমি করি না সে ভয়।
এই আছি মহাসুখে তুমি আছো তাই,
এর চেয়ে বেশি সুখ আর কিছু নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৬-২০২০ ২১:৪৮ মিঃ

অসাধারণ ।

শেখ রবজেল হোসেন
২১-০৭-২০২৩ ০৯:১৬ মিঃ

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন।