মোঃ আলমগীর হোসেন
- MD. ALAMGIR HOSSEN - নিজের লেখা ২৬-০৪-২০২৪

এতোদিন কবিতা লেখলাম ডাইরিতে,
আমি ছাড়া দেখার নাই কেহ।
আজ পাইলাম লেখার আর একটা ডাইরি
এইবার যদি কেহ দেখো ।
আসলে প্রেমে ব্যর্থ হয়েছি অনেক আগেই
কাটেনি আজও ব্যথা ,
পাইছি যখন নতুন করে একটা অনলাইন ডাইরি
শুনামু আমার কথা
আজ আর কিছু লিখবোনা
হয়েছি অনেক রাত্রি ।
এই প্লাটফর্মে আমিও এক নতুন যাত্রি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০৬-২০২০ ০৫:১৪ মিঃ

Very good