ক্ষুদ্রাণু-২০
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৬-০৪-২০২৪

কোন একদিন স্বপ্নে দেখেছিলাম
ঘুমে,
আমি বসবাস করে চলেছি তোমার
ভূমে।
অথচ আমি জ্বর পুষছি অনবরত আমারই
রুমে,
মোর হাহকার বেঁচে, স্বপ্ন কিনে দিয়েছি
তু'মে।

আমার রক্তে জ্বালাধরানো নেশার
আগুন,
তোমার শীতের কুয়াশা শেষে নূতন
ফাগুন।
অনেক আগেই বিবেক বলেছিল একটু
জাগু'ন,
তুমি বললে অনেক তো হলো এবার
ভাগু'ন।






নিরিবিলি, নবীনগর
৪-৬-২০২০
১ঃ৪৫ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।