নকল মানুষ
- MD. ALAMGIR HOSSEN - নিজের লেখা ২৬-০৪-২০২৪

সৃষ্টির সেরা মানুষ তুমি , মনটা তোমার নকল । একদিন তুমি কষ্ট পেয়ে , ফেলবে চোখের জল । সব কিছু জানেন যিনি , তিনি সৃষ্টি কর্তা । তাহার কাছে আর কিচু নাই , শুধু একটা বার্তা । উয়াদা ভঙ্ঘকারি যেমন মুনাফিকের ভাই । আমার জীবনের বিনিময় হলেই , তোমায় শুধু চাই । অহংকার তোমার অতিবেশি , পতনও অতি কাছে । ভালোবাসার কষ্ট তুমি বুঝবে অবশেষে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Dojieb
০৪-০৬-২০২০ ১১:০৩ মিঃ

কবিতার একটা বড় ব্যাপার সামঞ্জস্যতা। আপনার কবিতার শুরু আর শেষ এর মধ্যে কোনো সম্পর্ক নেই। এটা পড়ে বোঝা মুশকিল আপনার মনের মানুষকে নিয়ে লিখেছেন না মানবজাতির উদ্দ্যেশে। আর শুধু অন্তমিল আসলেই কবিতা হয়না ভাই। ওয়াদা ভঙ্গকারী নিজেই মুনাফিক, মুনাফিকের ভাই না। আবার ওয়াদা ভঙ্গকারী মুনাফিকের ভাই যদি হয়ও, তার সাথে আপনার কাউকে চাওয়ার সম্পর্ক ('যেমন') কি!

Alamgir4133
০৪-০৬-২০২০ ১০:৪৭ মিঃ

আপনাদের কাছ থেকে ভাল কিছু পেলে আমি আপনাদের মাঝে আরো কবিতা লিখবো