আমরা ফুলদল
- মধুকবি ২৪-০৪-২০২৪

অলীর সনে কইগো কথা
আমরা ফুলদল ,
প্রেম কাননে হারাই মোরা
জলের শতদল ।
মেখে গায়ে ফুলের রেণু
রঙ্গিন প্রজাপতি ,
প্রেম কাননে খুঁজে বেড়ায়
চিরকালের সাথী ।
কুঞ্জবনে কিচির মিচির
ছোট্ট পাখীর দল ,
পথ হারায় কিশোরী মেয়ে
নয়ন ছলো ছল্ ।
পুতুল খেলার সাথী তার
কেউ নেইগো কাছে,
মিলন মেলার স্বপ্নগুলো
আজ হয়েছে মিছে ।
রাগ করোনা মান করোনা
কিশোরী কুঞ্জ বালা ,
তোমার সাথে আমরা আছি
হয়ে গলার মালা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০৬-২০২০ ১৪:০৮ মিঃ

সুন্দর

GulamKibria
০৪-০৬-২০২০ ১৩:২০ মিঃ

অসাধারণ