বচন
- সৈয়দ নুরুল্লাহেল বাকী ২৫-০৪-২০২৪

নোয়াখালীর নামকরা নর্তকী নীলার ননদ নীলাম্বরী নামক নুতন নাটকের নন্দিত নায়িকা নীলিমা নানা-নানীর নৌকায় নতুন নোলক নাকে নিয়ে নিঃসঙ্কোচে নাচতে নাচতে নারায়ণগঞ্জের নোংরা নদীতে নাইতে নামলো।

নবিবার নাজবাড়ী নেলনাস্তায় নোকজনে সেকি নোখানুখি নক্তে নদী বয়া গ্যালো।

লয়া ভাই লোয়া চাচার সাথে লোয়াখালীত্তে লয়শ টাকায় লতুন লাও কিনছে লাপিতরা লায় দেয় লাই লুয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০৬-২০২০ ১৪:১০ মিঃ

Awesome

GulamKibria
০৪-০৬-২০২০ ১৩:১১ মিঃ

বাহ্, দারুণ তো