বসন্ত বরণ
- প্রসেনজিৎ পাল ২৪-০৪-২০২৪

তোমারে আবির দিলাম মনেমনে,
মনেপ্রাণে প্রভু মনেপ্রাণে।
প্রেমরূপ রতনে যতসব আয়োজন
তোমার লাগি প্রভু, সদা তোমার প্রয়োজন।
দীন হীন পাক আলো-আশা,
এ বসন্তে তোমারে করি বরণ; মহা নাম ভাসা।
প্রেমের আলোয় গড়ে উঠুক সবার জীবন
যত জীব, লতাগুল্ম, মহাপাপীরও মন।
মানুষের মনে ফুটুক সেই ফুল
ভুলে যাক ভেদাভেদ আছে যত ভুল,
বসন্তের প্রেমমহিমা সার্থক হোক আজি
উঠুক সবার প্রাণে প্রেমধ্বনি বাজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০৬-২০২০ ১৪:০৯ মিঃ

সুন্দর

GulamKibria
০৪-০৬-২০২০ ১৩:১০ মিঃ

অসাধারণ