আযানের ধ্বনি
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) ২৫-০৪-২০২৪

চাঁদে গমনে আসে বাসিয়া সুরের সেরা ধ্বনি,
কি মধুর সুরে বলিতেছে সর্বশক্তিমান আল্লাহ তুমি।
আহা কি কথা লাগে কানে সুদা,
আসো কল্যানের দিকে।
ঘুমের থেকে নামাজ ভালো এই ত্রিভূবনে।
আল্লাহু আকবার,আল্লাহু আকবর ধ্বনি লাগে কানে মধু সুদা,
ডাকে মুমিন আযানের সুরে ,কর আল্লাহর সেজদা।
যদি পেতে চাও আত্না তিপ্তি,লুটিয়ে পড় নামাজে,
নেইকো এর থেকে ভালো কবু আত্নার প্রশান্তিতে।
করেছে খোদা সম্মানিত তাহা এই বসুধায়,
যাহার মুখের বলি হবে আযান মুসলিম উম্মাহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।