ক্ষুদ্রাণু-২২
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৫-০৪-২০২৪

গঙ্গায় কি আজকাল স্রোত থাকে?
শর্ত দিয়ে কি ভালোবাসা যায় তাকে?
এত কষ্ট কেন তার জন্য জীবনের বাঁকে!
তবুও কেন রাখা গেল না,রাখতে চেয়েছি যাকে!






নিরিবিলি, নবীনগর
৫-৬-২০২০
১ঃ৪৫ পি.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।