মোঃরবিউল আকন্দ রনি
- মোঃরবিউলআকন্দরনি - ছড়া ২৯-০৩-২০২৪

কালো টাকা
মোঃরবিউল আকন্দ রনি

কাঁড়ি কাঁড়ি কালো টাকায়
করছো পকেটে ভারি,
কি হবে কালো টাকায়
কিনে বাড়ি গাড়ি।

অসৎ টাকায় চলছো তুমি
ভাবছো সবাইকে আপন,
মরার পরে দিবে তোমায়
মাটির নিচে দাফন।

কি লাভ তবে হবে ভাই
কালো টাকায় চলে,
শাস্তি তুমি পাবে একদিন
মাটির নিচে গেলে।

তাই ভাই আমি সবাইকে
একটা কথা বলি,
কালো টাকা ছেড়ে সবাই
সৎ টাকায় চলি

অসৎ টাকা ছাড়ো ভাই,
কালো টাকা মুক্ত দেশ চাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।