মোঃরবিউল আকন্দ রনি
- মোঃরবিউলআকন্দরনি - ছড়া ২৯-০৩-২০২৪

হয় নাই আপন
মোঃরবিউল আকন্দ(রনি)
-------------------------------------
কুমার পোড়ায় মাটি
লোহা পোড়ায় কামার,
তুমি সখী পোড়ালে
জীবনটা আমার।

আর কত কাল দিবে বন্ধু
তুৃমি আমায় কষ্ট,
পুড়ে পুড়ে ছাই হলাম
জীবন হলো নষ্ট।

তুৃমি প্রিয় আছো সুখে
আমায় রেখে দূরে,
দোয়া করি ভালো থাকো
সারাজীবন জুড়ে।

স্বামী তোমার অনেক সুন্দর
নামটি তার সুজন,
সারা জীবন সুখে থেকো
তোমরা প্রিয় দুজন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।