কবিতা: হাইকু
- কানিজ ফাতেমা সোমা ২০-০৪-২০২৪

১) যদি তোমার
পড়ে মনে স্মৃতিতে
আমাই খুঁজো।

২) হারাবো নাহ
বুক পাঁজরে সাথে
তোমাতে আমি।

৩) তোমার অশ্রু
জল আমার প্রতিটি
ঘামের ফোটা।

৪) তার চোখের
মিথ্যে ভাষা আমার
মনন বুঝে।

৫) চোখের এক
ফোটা অশ্রু হৃদয়
ক্ষতবিক্ষত।

৬) মেঘের খেলা
দেখে চাঁদ লুকায়
মেঘের বুকে।

৭) দক্ষিণ দিকে
কাচের কপাট ভেঁঙ্গে
তারে দেখি।

৮) নিয়মে তার
মূল্যে দিও নাহয়
হারাবে তারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

KanizShuma
০৭-০৬-২০২০ ২০:৪৫ মিঃ

অসংখ্য ধন্যবাদ

Rajat
০৬-০৬-২০২০ ১৫:৫৮ মিঃ

ভালো

mhumayunkabir
০৬-০৬-২০২০ ১৪:৩৪ মিঃ

সুন্দরম