প্রয়োজনে
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২০-০৪-২০২৪

প্রয়োজনে পাশে পাবে;
প্রয়োজন শেষ হলে,
হারাবো দূর দেশে।
মায়া দিয়ে খুজো না,
প্রয়োজন বিনিময়ে মায়া
আমি চাই না।
ফের প্রয়োজন হলে,
চেয়ে দেখো আমি আছি
প্রয়োজনে ভুলি না।

------মোঃ নাজাতুল হক চৌধুরী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।