রং নাম্বারের গল্প গুলো
- কানিজ ফাতেমা আনিকা ২৬-০৪-২০২৪

ঐ সব রং নাম্বার
সবটাই যে সাদা কালো ছিলোনা
তা বোধহয় সবাই জানে।
তবে আমি
অতি সুবোধ বালিকা হওয়ার হেতু
খুব একটা রঙের
দাগ লাগেনি বোধহয়।
এবং এই কারণে
আমার একটা আফসোস রয়ে গেছে।
এখন তো ফোনে
অজানা পরিচয়ের চমকটা
আর নেই।
ফোন মূলত সাইলেন্টই থাকে
এবং প্রতিটা জরুরি ফোন
আমি মিস করি যাই।
তবু মনে হয়
সারাজীবন ধরে কোনো একটা
ফোনের অপেক্ষা করছি আমি।
কে বা কার আমি জানি না।
সবকিছু ভেঙেচুরে
দেওয়ার মতো একটা খবর।
হয়তো কেউ একদিন
ফোন করে বলবে
"পাহাড়ে চলে এসো।
আমি সব ব্যবস্থা করে ফেলেছি"।
সেদিন অন্তত
আমি যেন জেগে থাকি
ফোনটা ধরার জন্য!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

kanizc0
০৭-০৬-২০২০ ০৯:৪০ মিঃ

@joy bhaiya, pahar jabo, hariye jete

kanizc0
০৭-০৬-২০২০ ০৯:৩৯ মিঃ

accha thik ache..

M2_mohi
০৭-০৬-২০২০ ০০:২৯ মিঃ

মনোমুগ্ধকর।

KobiHimel
০৬-০৬-২০২০ ২৩:২৪ মিঃ

পাহাড়ে কি কাজ, আপু?

Dojieb
০৬-০৬-২০২০ ২২:৪৯ মিঃ

কানিজ, ডোন্ট জাস্ট ইউজ ইংলিশ ওয়ার্ডস। চেষ্টা করুন ইংরেজি শব্দগুলোর শ্রুতিমধুর বাংলা তৈরি করার।