মোঃরবিউল আকন্দ রনি
- মোঃরবিউলআকন্দরনি ২৫-০৪-২০২৪

***দোয়া***
**মোঃরবিউল আকন্দ(রনি)**
------------------------------------------

বিশ্ব জুড়ে করোনা ভাইরাস
হচ্ছে মহামারি,
আফিস আদালত বন্ধ পেয়ে
আসছে তারা বাড়ি।

রাস্তায় এখন গাড়ী দেখিনা
দেখি শুধু ফাঁকা,
মানুষ বিহীন এখন ভাইরে
রাজধানী শহর ঢাকা।

গরীব মানুষ খাবার না পায়
পাচ্ছে তারা কষ্ট,
কয়দিন আগে করছে কাজ
করোনা তা নষ্ট।

আমাদের দেশে আছে ভাই
আনেক টাকা কালো,
গরীব মানুষকে করো দান
হবে আনেক ভালো।

আমরা তো ভাই আছি সুখে
গরীবকে করি দয়া,
খাবার পেলে ওরা করবে
আমাদের জন্য দোয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
০৭-০৬-২০২০ ১২:৫৮ মিঃ

ভালো লাগলো

Nazmultalukder
০৭-০৬-২০২০ ০৯:১১ মিঃ

সুন্দর