অন্ধরাত
- মোহাম্মাদ আলী ২৯-০৩-২০২৪

ডাহুকসন্ধ্যায় নুপুরী আবেগ তুফান গতিতত্ত্বে ছুঁয়ে যায় প্রিয়সীর নীলকণ্ঠ।
জোটাল নীলচুল
শব্দহীন নীল গ্লাসের ডাটি ভেঙ্গে বেরিয়ে আসে মিছেকালো চোখ।

ক্যাম্পাসের রংখেলায় সাজঘরে ঘরোয়া উৎসবমুখর আমেজ।
মানবতার ললাট ছুঁয়ে দিব্বি হেঁটে বেড়ায় সুঁচালো সভ্যতা।

প্রিয়সী আসামি। নিকোটিনে ঠোঁট ছুঁয়েছে। ধোঁয়াটে বক্ষ, নিকোটিন ঠোঁট ধূসর আঁধারে নেশাগ্রস্ত।

রাষ্ট্র রাইফেলের পেটে মাদক রেখে কুকুর দিয়ে মাদ্রাসায় মাদক খুঁজে প্রহর ভারি করে।
সাধারণ পাবলিক পিনিকবাজ।

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
০৭-০৬-২০২০ ১২:৫৯ মিঃ

মনোযোগ দিয়ে লিখলে আরও ভালো হতো