সম্পত্তি দরকার নাই
- মোঃ বুলবুল হোসেন ২০-০৪-২০২৪

সম্পত্তি দরকার নাই
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ০৭-০৬-২০২০ ইং

সুখ কিনতে গিয়ে ছিলাম
ফিরে এলাম একা
রাস্তার মাঝে দুঃখী ব্যক্তির
সাথে হল দেখা।

পিছন থেকে বলে আমাকে
কেমন আছেন ভাই
দুঃখের মাঝে আছি আমি
একটু শান্তি নাই।

সুখী মানুষ জানি আপনি
কেন হতাশ তাই
একবেলা খেয়ে পরিবারকে নিয়ে
ভালো আছি ভাই।

কেন ঘুড়ছেন সুখের আশায়
কেন করছেন তাড়া
জানি আমাদের হতে হবে
এই পৃথিবী ছাড়া।

গাড়ি বাড়ি সবই আছে
কেন বলেন চাই
চোখ বন্ধ করলে বলবেন
সম্পত্তি দরকার নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।