ক্ষুদ্রাণু-২৬
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২০-০৪-২০২৪

যদি শুনতে পাও নেই কিছু,__নেই
যদি হারিয়ে ফেলো গণ্ডগোলে,খেই
তুমি দিশেহারা হয়ে উঠবে,___যেই
আমি আছি অণুগল্পে সঙ্গী__সে-ই






নিরিবিলি, নবীনগর
৭-৬-২০২০
৪ঃ৪৩ পিএম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।