ক্ষুদ্রাণু-২৮
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৫-০৪-২০২৪

চিত্তাকর্ষক দিনটা ফুটিল নিয়ে রক্তিম লাল আভা
আমি তো তোমার নিয়তি নই,কই নিয়া আর যাবা,
তুমি যদি তার মন না হও,___তাকে কি আর পাবা
খুঁজতে গিয়ে তবু তোমায়,দিন হয়ে গেল তার সাবা।

গত বছর আর এ বছরের দেখেছো কি কোন মিল
ভালোই তো আছো করছো বসে একা একাই চিল,
স্বার্থপর তুমি,তবুও তোমায় লিখে দিলাম এ মন বিল
না হোক তবু পরিণয় বধূ,_ দিয়েই দিলাম আজ দিল।






নিরিবিলি, নবীনগর
৯/৬/২০২০
১১ঃ১৪ এএম
( বিঃদ্রঃ -আজ আমারই জন্মদিন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
০৯-০৬-২০২০ ১৪:৫৭ মিঃ

শুভ জন্মদিন প্রিয় মশিউর ইসলাম। সহজ ও সুন্দর হোক আগামীর পথচলা।

M2_mohi
০৯-০৬-২০২০ ১৩:২২ মিঃ

উপভোগ্য লেখা।