শ্রুতি সুখ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৪-০৪-২০২৪

শ্রুতি সুখ
অচিন্ত্য সরকার

দিনের সব কাজ হলে শেষ
যদি এটটু সময় বাঁচে,
কবিতা পড়ে শুনিও আমায়
এসো হৃদয়ের কাছে।

টুকরো টুকরো হৃদয় গুলো
ক্লান্ত বড় হা-হুতাসে,
হাওয়ায় ভেসে আসুক না
পারলে একটু পাশে।

তোমার সরল শান্ত কন্ঠে
অদ্ভুত এক যাদু আছে,
যেমন তোমার নি়ঁখুত চোখ
নীরবে ডাকে কাছে।

ফেসবুক খুলে দেখেছি চেয়ে
গলার মায়া জুড়ে মুখ,
রজনীগন্ধা জড়িয়ে খোপায়
দুঃখ ঢেকে রাখা বুক।

কন্ঠে যাঁর এমনতর মায়া
মুখ জোড়া প্রশান্তি,
কখনও যদি দেখতে পাই
হৃদয়ে পাই শান্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।