ছাদচিত্র
- Farid Hasan ২৯-০৩-২০২৪

নগরে প্রিয়তা পাচ্ছে ছাদ-বাগান
উঠতি-পরতি নায়িকা, খেলাপি তারকা, বিবিধ বিটপী সাজান ।
ভালই জোশ, ভালই সময় যাপন
পথের চেয়ে ছাদে অনেক পুলক।
ছাদে ফুল পাখী সব্জী তরু লতা
ব-দ্বীপীয় নগর হোমসেপিয়ান্সদের জীন-কাহন ।

নগরে আসছে ছাদচড়া-মানব কচা-তিস্তা ভাঙ্গা থেকে
ভেঙ্গে দিতে পারে সব সাজ-বৈষম্য কিংবা
শিউলি শাপলা সীমে ছেয়ে দিতে কোটি ছাদ -আসমুদ্রহিমাচল ।

০৯.০৬.২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।