ফের চিন্তায়
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৫-০৪-২০২৪

খালি হাত, তোর হাত ধরবে বলে হাতড়ায়
অন্ধকার, তোকে চাক্ষুষ করতে যেয়ে কাঁতরায়
শুকনো মন, ভিজতে চায় তোরই ভাবনায়
আমি থামছি
অল্প ভাবছি
আবার ডুবছি, ভালো লাগায়
একটু একটু করে তোর ভাবনায়।

চেনা রাস্তা, তবু হাঁটা হয়নি কতকাল
পাঠানো খাম, করেছে ঠিকানা গোলমাল
তবু থাকছি
এখনও লিখছি
আবার দেখছি
ভালোবেসে ফেলে, সাহস বাড়াচ্ছি আজকাল।
তবু হয়নি তোকে বলা আজও সে কথা,
সাহস পেরিয়ে রোজই জয়ী হয় নীরবতা।
ঠোঁট জুড়ে হাসিতে মাতছি
মৌনতা ভাঙছি
ছন্দ বেঁধে এভাবেই বলবো মনের কবিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।