ক্ষুদ্রাণু-২৯
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৩-০৪-২০২৪

যদি পাও দূরবীন,দেখতে
ছবিটা চাই আমি,আঁকতে,
প্রেমটা আমি চাই,শিখতে
মন থেকে তোমাকে,ডাকতে।

রাহুর গ্রাসে গেলে আটকে
বাহু থেকে পরে গেলে ছিটকে,
শয়তান কে হলো তা মিচকে!
এ ক্রন্দন থামলো না ছিঁচকে।








স্টারলিং লন্ড্রী লিমিটেড
১০/৬/২০২০
১১ঃ৪৬ এএম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০৬-২০২০ ১৪:৪৬ মিঃ

পড়ে অভিভূত হলাম