স্বপ্ন যে এখনো বাকি
- মো. ইসমাঈল হোসাইন ২০-০৪-২০২৪

পেয়ালার ঐই ভাঙ্গা কাঁচের চশমা পরেছি দু'চোখেতে
কপাল হতে চোখ দুটি খুলে পুরে রেখেছি এই বুকেতে।
এখন অদ্ভূত সব দেখি,
তোমার চোখে চোখ রেখে আমি নিখিল বিশ্ব আঁকি।
সাকি, স্বপ্ন যে এখনো বাকি,
জীবন পেয়ালা হতে, একটু দাও না শরাব ঢালি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।