মায়াবিনী হিমি
- নাজমুল তালুকদার - হিমি ও ঘাসফড়িং এর গল্প ২০-০৪-২০২৪

প্রাইভেসি না থাকার কারনে কবিতা টি মুছে ফেলা হয়েছে। সবাই প্রাইভেসি নিয়ে সতর্ক থাকবেন।

নাজমুল তালুকদার
কবি
কাব্যমেলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Nazmultalukder
১২-০৬-২০২০ ১৮:৪৬ মিঃ

ফয়জুল মহী ধন্যবাদ আপনাকে

M2_mohi
১০-০৬-২০২০ ২২:০৬ মিঃ

পড়ে বিমোহিত  হলাম।