মাস্ক পরা সৈনিক
- জাবরুল ইসলাম চৌধুরী - সমাজ চিত্র ২৯-০৩-২০২৪

বিশ্ব যখন লকডাউনে
মাস্ক পরা বীর সৈনিক তুমি ময়দানে
আর্ত মানবতার টানে ।

বিশ্ব যখন লকডাউনে
গ্লাভস পরা বীর সৈনিক তুমি নগর বন্দরে
পৌঁছাতে ত্রান গরীব দুঃখীর ঘরে ঘরে ।

বিশ্ব যখন লকডাউনে
দাড়ি পাল্লার পাশে তুমি বীর সৈনিক দাড়িয়ে
এতিমের মাল ধরিয়াছো হাল
সঠিক পরিমাপে পৌঁছাতে দুয়ারে দুয়ারে।

বিশ্ব যখন লকডাউনে
সবাই ঘুমের ঘোরে
রাত জাগা বীর সৈনিক তুমি
আর্ত মানবতার কাজ করে ।

বিশ্ব যখন লকডাউনে
রাতের অন্ধকারে
নিজ কাঁধে বস্তা বহনকারী বীর সৈনিক তুমি
হযরত ওমরের নকশা কদম ধরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৩-০৬-২০২০ ০৫:৩৪ মিঃ

Salute