প্রতিদিন শেষ দিন
- জাবরুল ইসলাম চৌধুরী - ইসলামী কবিতা ২০-০৪-২০২৪

প্রতিদিন শেষ দিন
ভেবে করো পার,
কাল না ও হতে পারে
জীবনে তোমার।

মনটাকে করো স্থির
চলো হয়ে মুসাফির,
চাই চাই আরো চাই
ক্ষতি তাতে লাভ নাই।

লেনদেন ঠিক রাখো
যদিও অভাবে থাকো,
আয় বুঝে ব্যায় করো
ঋণকে পরিহার করো।

গুনাহ থেকে হয়ে সাফ
আজকেই চাও মাফ,
রব রাখো সদা রাজি
মউত হয়তো আসিবে আজি ।

আগামীর আশা করে
ধোঁকা খেও না পরে,
আজ হোক পুণ্যে ভরা
কাল তো বহু দূরা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।