মোর প্রিয় নবী
- জাবরুল ইসলাম চৌধুরী - ইসলামী কবিতা ২৯-০৩-২০২৪

যে নবীর আগমনে
খুশি সৃষ্টিকূল,
সে যে মোর প্রিয় নবী
মোহাম্মদ রাসুল (সঃ) ।

যে নবীর না জন্ম হলে
ভূবন হতো না,
আবু বকর ওমর আলী
ওসমান পেতাম না ।

যার রওজাতে সালাম দিতে
সারিবদ্ধ দিনে রাতে,
প্রিয় নবীর উম্মতেরা সদা হয় ব্যাকুল,
সে যে মোর প্রিয় নবী মোহাম্মদ রাসুল (সঃ)।

যে নবীর না জন্ম হলে
কোরআন পেতাম না,
নামাজ রোজা কোরআন ছাড়া
প্রান জুড়াতো না ।

যার খাতিরে বিশ্ববাসী
পেলো শান্তির মূল,
সে যো মোর প্রিয় নবী
মোহাম্মদ রাসুল (সঃ)।

যে নবীর আদর্শতে
জাহেলিয়াত হলো দূর,
কালো দিনের অবসানে
কোরআনের ঐ নূর ।

কাল হাশরে বিচার দিনে
নবী নিবেন তোমায় চিনে,
নবীর প্রেমের আশিক হইয়া
বাঁচাও নিজের কুল,
সে যে মোর প্রিয় নবী মোহাম্মদ রাসুল (সঃ) ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৩-০৬-২০২০ ১০:৩৮ মিঃ

পড়ে আপ্লুত হয়ে পড়লাম

M2_mohi
১৩-০৬-২০২০ ০৫:৩৫ মিঃ

সুলিখিত