হরিরলুট
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

হরিরলুট
অচিন্ত্য সরকার

দ্রবমূল্য আকাশ ছোঁয়া ধরা ছোঁয়ার বাইরে,
আমরা মানুষ দুস্থ গরীব বড়ই দুঃখ পাইরে।
কাটা বেগুন,পঁচা মাছ কিনতে নাভিশ্বাস,
পেট ভরে খেতে চাওয়া দু'বেলাতেই নিরাশ।
ভোটের বাজার চনমনে প্রতিশ্রুতির জোরে,
ভোট শেষে সবাই সমান ঘূর্ণিপাকের ঘোরে।
তোমার ঘরে নিরাপত্তা আছে জেড প্লাস,
কাঁচা বাঁশে ঘুন ধরেছে আমার সর্বনাশ।
শ্রমিক মাছি বাঁধে চাক আঁধার রাতে লুট,
বহু জনের ভাত মেরে একের হরিরলুট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।