ন্যায়ের পথে
- মোঃ বুলবুল হোসেন ১৮-০৪-২০২৪

ন্যায়ের পথে
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ১৩-০৬-২০২০ ইং

দুঃখের সুখের পাশে যে জন
তোমার আপন জন
অকারণে কখনো তার
আর ভেঙোনা মন

সবাই হয়না মনের মানুষ
জীবন চলার সাথী
নিজের কথা ভাবে যারা
তারা দিবে লাথি।

অদ্ভুত জীবন মানুষ জাতির
চেনা বড়ো দায়
স্বার্থের জন্য তোমার কাজে
দিবেন তোমায় সায়।

হিসাব করে চলার মতো
রাখতে হবে জ্ঞান
একিন মনে করতে হবে
তোমার প্রভুর ধ‍্যান।

সত্যের পথে থাকো যদি
হয় তো হবে কষ্ট
ন্যায়ের পথে থাকলে তুমি
হবেনা না নষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।