ক্ষুদ্রাণু-৩০
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৫-০৪-২০২৪

আমার আকাশ তারায় ঘুণে ধরেছে
নাকি আমার চোখে__ছানি পরেছে?
আমায় নাকি_প্রেমের_তুমিতে ধরেছে
নাকি আমায়_কেউ_তাবিজ করেছে?

না!না!!তোমার নেই ভয়,নেই সংশয়
আমি চলে গেছি অজানা দূরপাল্লায়,
আটকে থাকবো না প্রেম আলখাল্লায়
হারিয়ে গেলাম নোনাসমুদ্রে মাঝিমাল্লায়।






নিরিবিলি, নবীনগর
১২/৬/২০২০
১০ঃ২১ পিএম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।