গ্রামের ছবি
- মোঃ বুলবুল হোসেন ১৯-০৪-২০২৪

গ্রামের ছবি
মোহাম্মদ বুলবুল হোসেন।

বিকালের আকাশ মেঘে ডাকা
দক্ষিণা বাতাস বয়
গুনগুন সুরে মনে আঁকা
মন পাগল পারা হয়।

পূর্বের আকাশে সূর্যের উঁকি
মেঘের আড়ালটায়
গ্রামের ছবি উঁকি ঝুঁকি
হৃদয়ের আয়নায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।