সালফিউরিক(H২SO4) এসিড
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ২০-০৪-২০২৪

একদিন তাকে নিয়ে আবেগটা
হয়েছিল গাঢ়,
এবং আরো; তার বকাগুলো
সালফার SO3 এর মতো
পেঁয়াজ এর মতো!- চোখের
H২O এর সাথে বিক্রিয়া করে
সালফিউরিক এসিড উৎপন্ন
করেছিল,
এবং চোখ জ্বালা করলে যা হয়
তাই হয়েছিল!
অতঃপর বুকও জ্বালা করেছিল।

২ ফাল্গুন, ১৪২৫
১৫ ফেব্রুয়ারী, ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।