একুশে ফেব্রুয়ারী
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ২৫-০৪-২০২৪

একুশে ফেব্রুয়ারী, একুশে
ফেব্রুয়ারী,
সালাম,রফিক,জব্বার,বরকত
ভাইয়ের রক্তে
বাংলার রাজপথ হয়েছিল ভারি,
কি করে ভুলিতে পারি? কি করে
ভুলিতে পারি..?
রক্তে রাঙানো ফেব্রুয়ারী, একুশে
ফেব্রুয়ারী।

৮ ফাল্গুন, ১৪২৫
২১ ফেব্রুয়ারী, ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৫-০৬-২০২০ ০৫:০১ মিঃ

নন্দিত  ভাবে  উপস্থাপন