স্মৃতি
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ১৯-০৪-২০২৪

এই বুকেতে ফুঁটে ব্যাথার যেই ফুল
কভু ঝরে না তা কালবৈশাখী ঝড়ে,
মানুষের মনে তবু ঢের ঝরে যায়
চেনা দিনগুলো-
আর ঝরে যায় পরিচিতার পরিচিতি টুকু; যেমন করে
হেমন্তের হিম ঝড়ে
হলদে তৃণের পাতাগুলো ঝরেপড়ে।
৪ জৈষ্ঠ্য, ১৪২৬
১৮ মে, ২০১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।