অন্তর দহন
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ২৫-০৪-২০২৪

নিত্য শোকে
দুঃখ বুকে,
স্বপ্নগুলো - হয়ে বালি,
উড়ছে ধূলো !
রঙিন রঙে
দিচ্ছে ধোকা
গিলছি একা,— তিক্ত জ্বালা
দহন জ্বালা, হৃদয় পোড়া -
যায় না বলা।
শিশিরভেজা দূর্বাঘাসে
ইচ্ছেরা সব
লুকিয়ে হাসে !
স্বপ্নগুলো অসীম আকাশে !
-উড়তে গিয়ে 'ক্রাশ′
করেছে !
উড়ছে ধোঁয়া
ঐ বাতাসে !
স্মৃতিগুলো রোজ শেষ বিকেলে,
স্নানকরে মোর
হৃদয় শোকের অন্তজলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।