মুখোমুখি
- কায়সার পারভেজ ২৩-০৪-২০২৪

কোন এক সকালে
মিষ্টি রৌদের আলোতে
অবাক ঘুম ভাঙা প্রহরে বারান্দায়
মুখোমুখি দেখা হবে দুজনার
অপেক্ষার প্রহর ফুরাবে
মুখোমুখি কথা হবে দুজনার।।

কোন এক বিকালে
পার্কের কোন এক বেঞ্চে
আবারো থাকবে তুমি অপেক্ষায়
মুখোমুখি দেখা হবে দুজনার
অপেক্ষার প্রহর শেষে
মুখোমুখি কথা হবে দুজনার।।

কোন এক সন্ধ্যায়
নদীর তীরে দাঁড়িয়ে অপেক্ষায়
আবারো ফিরবো আমি
মুখোমুখি দেখা হবে দুজনার
অপেক্ষার হবে অবসান।
মুখোমুখি দেখা হবে দুজনার
মুখোমুখি কথা হবে দুজনার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।